Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
চকবরকত ইউনিয়নের চিরলা গ্রামে এক মেয়ের গায়ে পেট্রল ঢেলে আগুন।
বিস্তারিত

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যানের জেরে করায় চকবরকত ইউনিয়নের নওপাড়া গ্রামের এক মেয়ের  পেট্রল ঢেলে গায়ে আগুন দিয়ে দগ্ধ করেছে এক বখাটে। আশঙ্কাজনক অবস্থায় ওই মেয়েকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
  প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করাই কাল হলো নওপাড়া গ্রামের কলেজছাত্রীর জলি আক্তার তুলির। সায়েম নামক এক বখাটে পেট্রল ঢেলে তার গায়ে আগুন ধরিয়ে দেয়। এতে মারাত্মকভাবে দগ্ধ হয় ওই ছাত্রী।
আগুনে তুলির মুখমণ্ডল ও হাতসহ শরীরের বিভিন্ন স্থান পুড়ে গেছে বলে চিকিত্সকরা জানিছেন। তুলির সঙ্গে থাকা তার নানি ছাহেরা খাতুনের হাতও পুড়ে গেছে।

তুলি জয়পুরহাট সদরের চিরলা গ্রামের জহির উদ্দিনের মেয়ে। এবার জয়পুরহাটের মঙ্গলবাড়ি ডিগ্রি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়। তুলির বাবা জানান, দীর্ঘদিন ধরে কলেজে যাওয়ার পথে পাশের গ্রামের বিবাহিত আবু সায়েম নামের এক বখাটে তুলিকে প্রেমের প্রস্তাব দেয়াসহ নানাভাবে উত্ত্যক্ত করে আসছিল। এতে রাজি না হলে তুলিকে অপহরণের হুমকিও দেয় সায়েম।
 গতকাল ভোররাতে বখাটে সায়েম তুলির শোবার ঘরের টিনের ফাঁক দিয়ে পলিথিন ভরা পেট্রল দিয়ে তাতে আগুন ধরিয়ে দেয়।
তুলির নানি ছাহেরা খাতুন জানান, তার সঙ্গেই তুলি ঘুমিয়েছিল। টিনের শব্দ শুনে ও শীতল পানির মতো গায়ে পড়তেই ঘুম থেকে জেগে উঠার সঙ্গে সঙ্গে তুলির গায়ে ও আমার হাতে আগুন জ্বলে ওঠে। এরপর জানালা খুলে চিত্কার করার সময় তুলি সায়েমকে পালাতে দেখে চিনতে পারে। পরে তুলির মামা দরজা ভেঙে তাদের উদ্ধার করে কম্বল জড়িয়ে আগুন নিভিয়ে ফেলেন।

বিস্তারিত

http://www.amardeshonline.com/pages/details/2014/02/08/235104#.UvXnNvuDtWk

ছবি
ডাউনলোড